আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:৩০

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হচ্ছে ফেনির তোলাতলি গ্রামের আবদুস সাত্তারের ছেলে সাহাবুদ্দিন (৫০) এবং চুয়াডাঙ্গার পাইকপাড়ার মাহবুবুল ইসলামের ছেলে রুবেল (৪০)।

পুলিশ জানায়, শনিবার রাত ১১ টার দিকে মাগুরা-যশোর সড়কের রামনগর এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাড়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ যাত্রি সাহাবুদ্দিনের মৃত্যু হয়। অপরদিকে প্রায় একই সময়ে মাগুরা-ঝিনাইদহ সড়কের আলমখালি এলাকায় একটি ট্রাকের সাথে বিপরিত দিক থেকে আসা স্যালো ইঞ্জিন চালিত একটি নসিমনের ধাকায় নাসিমন চালক রুবেল নিহত হয়।

উভয় ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology